সিরাজগঞ্জে পাতা ঝাড়ু দেয়া নিয়ে বাকবিতন্ড বৃদ্ধার মত্যু  

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৩, ১৭:৫০

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামে গাছের ঝড়া পাতা ঝাড়ু দেয়াকে কেন্দ্র করে ২ বৃদ্ধার বাকবিতন্ডার ও এক পর্যায়ে হাতাহাতির ঘটনায় শান্তি খাতুনের (৭২) মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের অধিবাসী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,  রোববার সকালে ওই গ্রামের বৃদ্ধা আমেনা খাতুন (৬৫) শান্তি খাতুনের বাড়ির আঙ্গিনায় ঝরা পাতা ঝাড়ু দিতে গেলে ২ বৃদ্ধার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে এবং শান্তি খাতুন অসুস্থ হয়ে পড়েন। স্বজনেরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে মাথায় পানি ঢালতে নিলে তিনি মারা যান। এ সময় ক্ষুব্ধ স্বজনেরা অভিযুক্ত আমেনা খাতুনের বাড়িতে গিয়ে তাকে মারধর করা হয়। 

এদিকে অভিযুক্ত আমেনা খাতুন সাংবাদিকদের জানান, পাতা ঝাড়ু দিতে গেলে শান্তি খাতুনের সাথে তার ঝগড়া হয়। এক পর্যায়ে শান্তি খাতুন অসুস্থ হয়ে পড়ে। তার স্বজনেরা বাড়িতে নিয়ে মাথায় পানি দিতে দিতেই সে মারা যায়। এরপর তার  স্বজনেরা এসে তাকে মারধর করে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, ঘটনার দিন পাতা ঝাড়– দেয়াকে কেন্দ্র করে ওই ২ বৃদ্ধার মধ্যে কথাকাটি ও বাকবিতন্ড হয়। এতে একপর্যায়ে শান্তি খাতুন সম্ভ্যবত স্ট্রোক করে মারা যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় আনে এবং সোমবার সকালে তার লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। 
  
এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ